Bnanews24.com
Home » অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হাসপাতালে পুলিশ পরিদর্শক
রাজধানী সব খবর

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে হাসপাতালে পুলিশ পরিদর্শক

অজ্ঞান পার্টি

বিএনএ, ঢাকা : রাজধানীতে গণপরিবহনে যাতায়াতের সময় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন এক পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম (৫২)।  পুলিশ পরিদর্শক গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত। বুধবার (৩ আগস্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক  মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন।

শফিকুল ইসলামকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা সালাউদ্দিন জানান, বাসার জন্য কিছু আসবাবপত্র কিনতে আশকোনা থেকে বিআরটিসি বাসে কারওয়ান বাজার আসছিলেন শফিকুল ইসলাম।  ওই বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। তারা শফিকুল ইসলামের সঙ্গে থাকা টাকা-পয়সা নিয়ে যান। তবে তার সঙ্গে থাকা মোবাইল ফোন রেখে যায়। ওই মোবাইল থেকেই বাসের এক যাত্রী ফোন করে তার স্ত্রীকে বিষয়টি জানান। এরপর আমরা কারওয়ান বাজার এসে শফিকুলকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি।

স্ত্রী শামীমা বেগম জানান, তার স্বামী গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে পরিদর্শক হিসেবে কর্মরত। রাজধানীর আশকোনায় হাজি ক্যাম্প এলাকায় ভাড়া বাসায় থাকি। বাসার কিছু আসবাবপত্র কিনতে কারওয়ান বাজার আসার সময় এঘটনাটি ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, অজ্ঞান পার্টির খপ্পরে পড়া পুলিশ পরিদর্শককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হয়। পরে তাকে স্টমাক ওয়াশ দিয়ে  মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।