34 C
আবহাওয়া
১:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পানির ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার

রাজধানীতে পানির ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার

রাজধানীতে পানির ট্যাংক’র ভেতর থেকে শিশুর মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রাজধানী মোহাম্মদপুরের বিজলি মহল্লায় গণপূর্তের নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকের ভেতর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুরটি নাম শাহাদৎ হোসেন নয়ন (৬)। মঙ্গলবার থেকে সে নিখোঁজ ছিল।

মোহাম্মদপুর থানার পুলিশ জানান, বুধবার (৩ আগস্ট) সকাল ৭টার দিকে গণপূর্তের নির্মাণাধীন ৭ নম্বর ভবনের অরক্ষিত একটি পানির ট্যাংক থেকে নয়ন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছি। পরে ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি বলেন, মোহাম্মদপুরে গণপূর্তের নির্মাণাধীন একটি ভবনের পানির ট্যাংক থেকে নয়ন নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

হাসপাতালে থাকা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাকিল জোয়ারদার জানান, সকাল ৭টার দিকে গণপূর্তের নির্মাণাধীন ৭ নম্বর ভবনের অরক্ষিত পানির ট্যাংক থেকে নয়ন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছি। মরদেহটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রয়েছে।

তিনি জানান,  মঙ্গলবার থেকে শিশুটি নিখোঁজ ছিল। সকালে ওই শিশুর দেহ পানি ট্যাংকিতে ভেসে ওঠে। নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে অরক্ষিত অবস্থায় ছিল। চারিদিকে দেয়াল থাকলেও গেট ছিল না। শিশুটি হয়তো কোনোভাবে ওখানে পড়ে যায়। এরকম সরকারি একটি ভবনে পানির ট্যাংক ঢাকনা না থাকার বিষয়টি দুঃখজনক।

তিনি আরও বলেন, ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় কারো কোনো গাফিলতি আছে কিনা সে বিষয়ে খতিয়ে দেখে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহতের বাবা নুরুল ইসলাম পরিবার ২০/১১ বিজলি মহল্লা এলাকায় থাকেন।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ