Bnanews24.com
Home » যাত্রাবাড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
টপ নিউজ রাজধানী সব খবর

যাত্রাবাড়িতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে অভিমান, নিত্যশিল্পীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় কিস্তির টাকার চাপে রাশিদা আক্তার ডলি (৩৮) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২ আগস্ট) রাত ৮টার দিকে অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মিজানুর ইসলাম মিঠু জানান, আমার ‌শ্বশুর আমাকে জামিনদার রেখে আল-ফালাহ কো-অপারেটিভ সোসাইটি থেকে ৩ লাখ টাকা ঋণ নেয়। পরে আমার শ্বশুর সেই ঋণ পরিশোধ করতে না পারায় কিস্তির জন্য আল-ফালাহ কো-অপারেটিভ সোসাইটির লোকজন আমাকে চাপ দিতে থাকে। কিস্তির নেওয়ার জন্য বারবার আমার বাড়িতে কো-অপারেটিভ সোসাইটির লোক আসে। সেই অভিমানে আমার স্ত্রী সবার অগোচরে গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দেয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমার শ্বশুর ঋণ নিয়েছে, আর আমাকে জামিনদার বানিয়েছে। বারবার কিস্তির লোক আমার বাসায় আসে এ নিয়ে স্ত্রীর সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। সেই এসব চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়েছে। আমার সংসার তো শেষ, ছেলে দুইটা এতিম হয়ে গেল। আমরা রায়েরবাগ এলাকার ৭২/৫ নম্বর সেলিম সাহেবের বাড়ির নিচতলায় ভাড়া থাকি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ