36 C
আবহাওয়া
৮:৪৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ

ঢাকায় বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ


বিএনএ,  স্পোর্টস ডেস্ক: ১১ ঘণ্টার সফরে বাংলাদেশে পা রেখেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফও।

সোমবার (৩ জুলাই) ভোর ৫ টা ১০মিনিটে আর্জেন্টিনা থেকে ঢাকায় এসেছেন মার্টিনেজ। কলকাতার ক্রীড়া সংগঠক শতদ্রু দত্তের আমন্ত্রণে ভারত সফরে আসার কথা থাকলেও মার্টিনেজ বাংলাদেশ সফরেও আগ্রহ প্রকাশ করেন। তারই প্রেক্ষিতে ঢাকায় এলেন কাতার বিশ্বকাপের সেরা গোলরক্ষক।

তবে মার্টিনেজের ঢাকা সফর সীমিত আকারে বলে জানিয়েছে আয়োজক সংস্থা নেক্সট ভেনচার্স। ১১ ঘণ্টার সফরে বিমানবন্দর থেকে তিনি হোটেলে গিয়ে বিশ্রাম নিয়ে যাবেন নেক্সট ভেনচার্সের কার্যালয়ে।

সেখানে কিছুক্ষণ অবস্থান করে মার্টিনেজ গণভবনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। সাক্ষাৎ শেষে তিনি বিমানবন্দরে যাবেন। আজ বিকালেই কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে মার্টিনেজের।

জানা গেছে, ঢাকায় মার্টিনেজ তার স্পন্সর প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চারের এক অনুষ্ঠানে যোগ দেবেন। সেখানে মাশরাফি বিন মর্তুজার পাশাপাশি উপস্থিত থাকার কথা রয়েছে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলকের।

বিএনএ/এমএফ/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ