Bnanews24.com
Home » চট্টগ্রামে চলছে ‘GRAND EID Exhibition-2022’
টপ নিউজ রকমারি সব খবর

চট্টগ্রামে চলছে ‘GRAND EID Exhibition-2022’

গ্র‍্যান্ড ঈদ এক্সিবিশন ২০২২

 বিএনএ,চট্টগ্রাম:  নতুন জামা-কাপড় ও ঘর সাজানোর বিভিন্ন সরঞ্জামাদিসহ এবং লাইফস্টাইল প্রিমিয়াম Brand  নিয়ে চট্টগ্রামে শুরু হয়েছে ২দিন ব্যাপী GRAND EID Exhibition-2022।

‘উদ্যোক্তা চট্টগ্রাম’ এর আয়োজনে জিইসি সার্কেলস্থ পেনিনসুলা হোটেল এর ডালিয়া হলে রবিবার (৩জুলাই) এই পণ্য প্রদর্শনীর উদ্বোধন করেন করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় উপ অর্থ বিষয়ক সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী।

GRAND EID Exhibition-2022 এ রয়েছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষাঙ্গিক এবং লাইফস্টাইল ব্র‍্যান্ড সহ বিভিন্ন পণ্যের সমাহার। ৪০+ প্রিমিয়াম Brand নিয়ে আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী।

এই আয়োজনের উল্লেখযোগ্য দিক হলো, অংশগ্রহণকারী উদ্যোক্তার মধ্যে বেশিরভাগই নারী উদ্যোক্তা। উদ্যোক্তাদের সম্পূর্ণ বিনামূল্যে উক্ত প্রদর্শনীতে অংশগ্রহণ এবং সারা বছরের জন্য গ্রাহক তৈরীর সুযোগ করে দিয়েছে ‘উদ্যোক্তা চট্টগ্রাম’ আয়োজিত এই প্রদর্শনী।

এই প্রদর্শনীর সহযোগী হিসেবে আছে ‘ উইমেন্স কনসেপ্ট, ইভেন্ট পার্টনার ‘লামোর ইভেন্ট প্ল্যানার’, ফুড পার্টনার ‘ দ্যা গ্রাব-বক্স’, মিডিয়া পার্টনার ‘সি-প্লাস টিভি‘ এবং নিউজ পার্টনার হিসেবে আছে ‘দৈনিক আজাদী ‘।

বিএনএনিউজ২৪,এসজিএন