Bnanews24.com
Home » ডিওয়াইডিএফ’র চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশন সম্পন্ন
চট্টগ্রাম সব খবর

ডিওয়াইডিএফ’র চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশন সম্পন্ন

ডিওয়াইডিএফ’র চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশন সম্পন্ন

বিএনএ,চট্টগ্রাম : জাতীয় পুরষ্কার প্রাপ্ত যুব সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (ডিওয়াইডিএফ) চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ও এওয়ার্ড ফাংশান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১ জুলাই) চট্টগ্রাম নগরীর প্রেস ক্লাবে জাকজমকপূর্ণভাবে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

চট্টগ্রাম অঞ্চলের তরুণ উদ্যোক্তাদের উৎসাহ প্রদানের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি একুশে পদক প্রাপ্ত অধ্যাপক ড. অনুপম সেন ও চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় উপাচার্য একুশে পদক প্রাপ্ত অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাশ।

ডিওয়াইডিএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সিইও অমিয় প্রাপন চক্রবতীর্র সভাপতিত্বে ব্যারিষ্টার এসএম আবিদ উর রহমান ও ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রথম অংশে তরুণদের জন্য উদ্যোক্ত ট্রেনিং সেশনের আয়োজন করা হয়। এতে ট্রেনার ছিলেন সৌমেন কানুনগো।

অনুষ্ঠানে ৯টি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। বিশিষ্টজনদের লাইফ টাইম এচিমমেন্ট এওয়ার্ড এর মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়। এওয়ার্ড প্রাপ্তরা হলেন-প্রফেসর ড. অনুপন সেন, প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, নুসরাত ইকবাল, রাইসুল উদ্দিন সৌকত, রুম্মান আহমেদ, মোহাম্মদ ওসমান, হোম হসপিটাল, তানভীর শাহরিয়ার রিমন, ইরফান সাজ্জাদ।

সর্বশেষ আগামী মেয়াদের জন্য চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষনা করা হয়। চট্টগ্রাম বিভাগের সভাপতি হয়েছেন ইসমত আরা বেগম, সহ-সভাপতি-ব্যারিষ্টার এস.এম. আবিদ উর রহমান, সাধারণ সম্পাদক-মোহাম্মদ সালাহউদ্দীন ।

বিএনএনিউজ২৪.কম/এনএএম