32 C
আবহাওয়া
২:১৮ অপরাহ্ণ - জুলাই ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-ট্রাকের সংঘর্ষে নিহত ৪

বিএনএ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীর হাতিয়ায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। শনিবার (৩ জুলাই) সকালে  ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহসড়কের কালিহাতী উপজেলার হাতিয়ায় এই ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ‌ফিকুল ইসলাম। তিনি জানান, আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আরও একজনের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অ্যাম্বুলেন্সটিতে যাত্রী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। এ সময় মহাসড়কের হাতিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছবাহী একটি পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সের চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্স ও পিকআপভ্যানে থাকা আরও সাতজন আহত হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি মহাসড়ক থেকে সরানো হয়েছে। নিহতদের পরিচয় শনাক্ত হওয়ার পর তাদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ