26 C
আবহাওয়া
১১:০৭ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

চট্টগ্রাম নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

রমজানে শতভাগ বিদ্যুৎ সরবরাহ : পিডিবি

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর বিশাল এলাকাজুড়ে রোববার ও সোমবার (৪ ও ৫ জুলাই) ৭ ঘন্টা আবার কোথাও ৫ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামের উপকেন্দ্রের উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্যই এ সরবরাহ বন্ধ রাখা হবে।  শুক্রবার (২ জুলাই) বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর পাহাড়তলী ও রামপুর বিক্রয় ও বিতরণ বিভাগের ফিডারের উন্নয়ন ও মেরামতের কাজ চলবে। ফলে পাহাড়তলী ৩ ও ১২ নং (আংশিক) ফিডারের আওতাধীন আয়েশা মসজিদ, জেলে পাড়া, বাসন্তি কালী মন্দির, এমপির খামার বাড়ি, বিসিক ও আশপাশ এলাকায় রোববার (৪ জুলাই) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

অপরদিকে, সোমবার (৫ জুলাই) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত রামপুর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ ৩ ও ১০ এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রিনভিউ, আব্দু পাড়া, হালিশহর এ ব্লক (আংশিক), এ-ব্লক (পূর্ব), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলাচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাস পাড়া (বিহারি কবরস্থান), নয়া বাজার (তায়েফ) ও এর আশপাশে বিদ্যুৎ থাকবে না।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ