30 C
আবহাওয়া
১০:৫১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গার্মেন্টস শ্রমিক নিহত

ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গার্মেন্টস শ্রমিক নিহত


বিএনএ, ঢাকা: সিদ্ধিরগঞ্জে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে নারগিস আক্তার (৩০) নামে একজন গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছেন। তিনি আদমজি ইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

শনিবার (৩ জুন) সকাল পৌনে ৮টার দিকে চিটাগাং রোড পারহাউজের সামনে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে নিয়ে আসা পোশাক কারখানার সিনিয়র ম্যানেজার রেদোয়ান মোর্শেদ জানান, নিহত নারগিস আদমজি ইপিজেডের ইপিক গ্রুপে অপারেটরের কাজ করতেন। সকালে বাসা থেকে ইজিবাইকে করে পোশাক কারখানায় আসার সময় অটোরিকশার চাকার সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে যায়। চিটাগাং রোড পারহাউজের সামনে এলে ইজিবাইক থেকে পড়ে যান তিনি। পরে পথচারীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় আলিফ মেডিকেলে নিয়ে যান। খবর পেয়ে সেখান থেকে তার স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নারগিসের ভাই মো. মামুন ইসলাম জানান, তাঁদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামে। বর্তমানে চিটাগাং রোডের সাত্তারনগর এলাকায় থাকতেন। আদমজী ইপিজেডে একটি গার্মেন্টসে চাকরি করতেন নারগিস। সকালে বাসা থেকে কর্মস্থলে আসার পথে দুর্ঘটনার শিকার হন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ