34 C
আবহাওয়া
৭:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির মরদেহ উদ্ধার

কবি নজরুল কলেজের ছাত্রলীগ সভাপতির মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২ জুন) দিবাগত রাতে রাজধানীর চানখাঁরপুল এলাকায় নিজ বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের বন্ধুরা জানিয়েছে, গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

ওয়াসিম রানার বন্ধু ইমরান হোসেন বাবু বলেন, ওয়াসিম সবসময় হতাশাগ্রস্ত থাকতো। তবে কি কারণে হতাশ থাকতো সে বিষয়টি আমরা কখনো জানতে পারিনি। অনেকবার তাকে জিজ্ঞেস করেছিলাম। একবছর আগে তার বাবা মারা যায়, তারপর তার ভাই ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যায়। গত নভেম্বরে সে ছাত্রলীগের সভাপতি হয়েছে। তিনটা বছর কষ্ট করার পরে সে এই পদ পেয়েছে। অথচ আজ সে আত্মহত্যা করল। সে আমার অনেক কাছের বন্ধু ছিল, বিষয়টি কোনভাবেই মেনে নিতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ