31 C
আবহাওয়া
১২:২৬ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় মুক্তাগাছা প্রাণি সম্পদ কর্মকর্তার মৃত্যু

করোনায় মুক্তাগাছা প্রাণি সম্পদ কর্মকর্তার মৃত্যু

করোনায় মুক্তাগাছা প্রাণি সম্পদ কর্মকর্তার মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মেহেদী হাসান সুমন (৩৮) মৃত্যু হয়েছে। তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।বুধবার (২ জুন) রাত ১১ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের সিসি ইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত ডা. মেহেদী হাসান সুমন জেলার মুক্তাগাছা উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছিলেন। সে জামালপুর জেলা সদরের নুরুন্দি এলাকার বাসিন্দা।বিষয়টি নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট এবং করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান।

তিনি বলেন, বেশ কিছু দিন যাবৎ তিনি জ্বর কাশিতে আক্রান্ত থাকার পর ২৩ মে তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। বুধবার রাতে অবস্থায় অবনতি হলে তাকে আই.সি. ইউ থেকে সি.সি ইউতে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে মারা যান।

উপজেলা প্রানিসম্পদ অফিস সুত্র জানায়, মেহেদী হাসান সুমন ৩০ তম বিসিএস প্রাপ্ত হয়ে কাজে যোগদান করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৯৯-২০০০ ব্যাচের শিক্ষার্থী। মৃত্যুকালে স্ত্রী, ৫ বছর বয়সী এক কন্যা ও ১৬ মাস বয়সী এক পুত্র সন্তান রেখে গেছেন।

জেলা সিভিল সার্জন সুত্র জানায়, ২ জুন ১৯৯ টি নমুনা পরীক্ষা করে ১৪ জন করোনা শনাক্ত হয়। এর মধ্যে সদরে ১০ জন, গফরগাঁওয়ে ১ জন, ফুলবাড়িয়ায় ১ জন, ফুলপুরে ১ জন ও।ভালুকায় ১ জন করোনা শনাক্ত হয়।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ