36 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ঈদগাহে যাওয়ার পথে বজ্রপাতে যুবকের মৃত্যু

ময়মনসিংহে ঈদগাহে যাওয়ার পথে বজ্রপাতে যুবকের মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে ঈদের নামাজ পড়তে যাওয়ার সময় বজ্রপাতে আল মামুন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মে) সকালে এ ঘটনা ঘটে।

নিহত মামুন উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি কুড়েরপাড় গ্রামের আ. মালেক মাস্টারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, আল মামুন সকালে গোসল করে গুড়ি গুড়ি বৃষ্টিতে ঈদুল ফিতরের নামাজ পড়তে ঈদগাহের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই সে মারা যায়।

একই দিন বিদ্যুৎস্পৃষ্ট  ও সড়ক দুর্ঘটনায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন নান্দাইল উপজেলার আচাঁরগাও ইউনিয়নের সুতারাটিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম (২৪) ও ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মৃত আ. ছামাদের ছেলে জাকারিয়া মিয়া (২০)।

সকালে নিজের ব্যাটারীচালিত অটোরিকশা ধুয়েমুছে পরিষ্কার করে ঘরের ভিতরে চার্জ দিতে যায় দ্বীন ইসলাম। এসময় অসাধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ঠে সে গুরুতর আহত হয়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে সোমবার দিবাগত মধ্যরাতে আচারগাঁও ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের জাকারিয়া মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ভেলামারি খালেকের মোড় নামক স্থানে আসতেই বিপরিত দিক থেকে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জাকারিয়া ছিটকে রাস্তার উপরে পরে গেলে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান আকন্দ জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে, বজ্রপাত ও বিদ্যুৎস্পৃষ্ঠে মারা যাওয়ার বিষয়টি জানতে পেরেছি। তবে, নিহতদের পরিবারের পক্ষ থেকে কিছু জানায়নি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান /এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ