32.3 C
আবহাওয়া
৬:২৫ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় আনসার কমান্ডার নিহত

চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় আনসার কমান্ডার নিহত

চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় আনসার কমান্ডার নিহত

বিএনএ, চট্টগ্রাম : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রাইভেট কারের ধাক্কায় মো. বদিউল আলম (৫০) নামে এক আনসার কমান্ডার নিহত হয়েছে। রোববার (২ মে) বিকালে সীতাকুণ্ড উপজেলার বার আউলিয়া ফুলতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত বদিউল আলম সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ফুলতলা গ্রামের মৃত আহমদ মিয়ার ছেলে। তিনি আনসার-ভিডিপি সোনাইছড়ি ইউনিয়ন কমান্ডার ছিলেন।

স্থানীয়রা জানিয়েছে, সীতাকুণ্ডের ফুলতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুটপাত দিয়ে হেটে যাওয়ার সময় ঢাকামুখী একটি প্রাইভেট কার পিছন থেকে ধাক্কা দিলে তিনি সড়কের পাশে প্রায় দুই হাত দূরে গিয়ে ছিটকে পড়েন। এসময় স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, সড়ক দুর্ঘটনায় আহত আনসার কমান্ডার বদিউল আলমকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের লাশঘরে রয়েছে।

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত জানান, দুর্ঘটনার খবর পেয়ে গুরুতর আহত এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো  হয়েছে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। ঘাতক প্রাইভেট কারটি আটক করা হয়েছে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ