35 C
আবহাওয়া
১১:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় দুই বহিরাগত গ্রেপ্তার

চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় দুই বহিরাগত গ্রেপ্তার

চমেক হাসপাতালে সংঘর্ষের ঘটনায় দুই বহিরাগত গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় বহিরাগত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২ মে) তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম।

গ্রেপ্তারকৃতরা হলো- নগরী চকবাজার থানার মৃত কুদ্দুস মিয়ার ছেলে রবিউল হাসান রাজু (২৫) ও পাঁচলাইশ থানার মো. হানিফ (৩০)। তারা উভয়ই শিক্ষা উপমন্ত্রী নওফেলের অনুসারী।

ওসি আবুল কাশেম বলেন, চমেকের ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ মামলায় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে।। গ্রেপ্তারকৃত দুজনই চমেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমানের দায়ের করা মামলার ১০ ও ১২ নম্বর আসামি।

উল্লেখ, গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে চমেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামিরা হলেন- অভিজিৎ দাশ, মুশফিকুর ইসলাম আরাফ, মো. রিয়াজুল ইসলাম, তৌফিকুর রহমান, সৌমিক বড়ুয়া, আতাউল্লাহ বুখারী, এইচ এম ফজলে রাব্বি সুজন, সুভাষ মল্লিক সবুজ, সাদ্দাম হোসেন ইভান, রবিউল ইসলাম রাজু, ইয়াসিন আওরাজ ভূঁইয়া রওনক প্রকাশ ভূঁইয়া রনক, মোহাম্মদ হানিফ ও জিয়াউদ্দিন আরমান। আসামিরা সবাই শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।

এছাড়া রাতে আরেকটি পাল্টা মামলা দায়ের করেন শিক্ষা উপমন্ত্রী নওফেলের অনুসারীরা। রিয়াজুল ইসলাম জয় বাদি হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ