30 C
আবহাওয়া
৬:৪৭ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » মেয়র খোকনের অবৈধ ফুটপাতের দোকান বাণিজ্য চলছেই

মেয়র খোকনের অবৈধ ফুটপাতের দোকান বাণিজ্য চলছেই


বিএনএ, মিরসরাই : মিরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকনের ফুটপাতের অবৈধ দোকান বাণিজ্য বন্ধ হয়নি। একই দোকান বরাদ্দ দিয়েছেন একাধিক ব্যাক্তিকে এমন অভিযোগও রয়েছে। দিয়েছেন তাদের ট্রেড লাইসেন্স, নিচ্ছেন মাসিক মাসোহারা।

মাত্র দুই মাস আসে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের জায়গা দখল করে স্থায়ী দোকান নির্মাণ করে বরাদ্দ বাবদ ৩ দোকানি থেকে বিশাল অংকের অর্থ নেন। কিন্তু মিরসরাই উপজেলা প্রশাসন ওইসব অবৈধ দোকান স্কেবেটার দিয়ে গুড়িয়ে দেয়। সেই গুড়িয়ে দেওয়া স্থানেই নতুন করে ৮টি ফলের দোকান বসিয়েছেন তিনি। তবে বরাদ্দ বাবদ এককালীন বিশাল অঙ্কের যে সালামী নিয়েছেন সেটি আর ফেরত দেননি তিনি।

মোমিন ভূঁইয়া নামে এক দোকানদার জানান তার স্থায়ী ডিপার্টমেন্টাল দোকানের সামনে একটি অস্থায়ী জুতার দোকানের ট্রেড লাইসেন্স নেন। জুতার দোকানে লোকসান হওয়ায় সেখানে স্ট্রিম ফুডের দোকান চালাচ্ছেন।  কিন্তু দুইদিন আগে মেয়র রেজাউল করিম খোকনের লোকজন ওই দোকান বন্ধ করে দেয়। বর্তমান দোকান থাকা অবস্থায় মেয়র খোকনের লোক বলে পরিচিত সাইফুল নতুন অস্থায়ী দোকান ঘর নির্মাণ করছেন।

সরেজমিনে দেখা যায়, সাইফুল এক কর্মচারী দিয়ে বর্তমান দোকান মালিক মোমিন ভূঁইয়ার মালামালের ওপর দিয়ে আরেকটি দোকান ঘর নির্মাণ করছে। বিষয়টি জানতে চাইলে সাইফুল জানায়, মেয়রের নির্দেশে সে দোকান ঘর নির্মাণ করছে। এর বাইরে কিছু বলতে পারবে না।

বিষয়টি জানতে পৌর মেয়র রেজাউল করিম খোকনের সাথে যোগাযোগ করা হলে তিনি এই প্রতিনিধিকে কোন প্রকার ফোন করতে বারণ করে সংযোগ বিচ্ছিন্ন করেন। পরবরর্তীতে হোয়ার্টর্সএ্যাপ এর মাধ্যমে খুদে বার্তায় তার বক্তব্য জানতে চাইলেও তিনি কোন প্রকার বক্তব্য দেন নাই।

পৌরসভা প্যানেল মেয়র কমিশনার নিজাম উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এসবের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। মেয়র আমাদেরকে এসব ব্যাপারে অবগত করে না। ওসব উনার ব্যক্তিগত ব্যাপার।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন মিরসরাই/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ