38 C
আবহাওয়া
৬:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

অস্বাভাবিক মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর নিউ ইস্কাটন রোডের একটি বাসায় তাসফিয়া সুলতানা সারাহ (২০) নামে এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।রোববার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের স্বামী তারিক হাসান জানান, ১ বছর আগে প্রেম করে তাদের বিয়ে হয়েছিল। সারাহর বাবা-মা দুজনেই মারা গেছেন।বোনের সঙ্গে নিউ ইস্কাটন নিজেদের বাড়িতে থাকতো সে। বেসরকারি কোম্পানিতে চাকরি করে তারিক।থাকে মোহাম্মদপুর এলাকায়।

তিনি জানান, শনিবার রাতে সারাহ পুরান ঢাকায় তার চাচার বাসায় বেড়াতে যায়। তারিককেও যেতে বলেছিল। কিন্তু সে না যাওয়ায় দু’জনের মধ্যে মনোমালিন্য হয়। এরপর সারাহ সকালে ইস্কাটনের বাসায় আসে। সকাল ১০টার দিকে তারিক ওই বাসায় যায়। তখন তাদের মধ্য এ নিয়ে ফের কিছুটা কথা কাটা কাটি হয়। বাসা থেকে তারিক চলে আসার পরে বেলা পৌনে ১১টার দিকে সারাহকে ফোন দেই। তবে কোন সাড়া পাচ্ছিলাম না।

একপর্যায়ে প্রতিবেশী এক ভাড়াটিয়া সারাহর ফোন রিসিভ করে জানায়, সে গলায় ফাঁস দিয়েছে। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর প্রতিবেশি ভাড়াটিয়ারাও স্বজনরা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। একটি প্রাইভেট কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল সারাহ। সে কয়েক বছর ধরে ডিপ্রেশনে ভুগছিল বলে দাবি করেন স্বামী তারেক।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করে জানান, তার মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ