29 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পাঁচ বছরের শিশুকে হত্যার পর ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

পাঁচ বছরের শিশুকে হত্যার পর ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

শিশু ধর্ষণ,

বিএনএ, নোয়াখালী : নোয়াখালীতে পাঁচ বছর বয়সী চাচাতো বোন আছমা আক্তারকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে হত্যার পর ধর্ষণ করার অভিযোগ উঠেছে আপন চাচাতো ভাই শাহাদাত হোসেনের (২২) বিরুদ্ধে। শনিবার (২ এপ্রিল) রাত ১২টার দিকে ঘটনার ১০দিন পর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেঘা গ্রামের মৃধা বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আছমা উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের মেঘা গ্রামের মৃধা বাড়ির মো.শাহাজাহানের মেয়ে।

রোববার (৩ এপ্রিল) সকালে নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত আসামি মো. শাহাদাত হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শাহাদাত হোসেন উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মেঘা গ্রামের মৃধা বাড়ির মো.বাবুলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে নিজ বসত বাড়ির সামনে থেকে আছমা আক্তার নিখোঁজ হওয়ার ঘটনায় তার বাবা শুক্রবার (২৫ মার্চ) চাটখিল থানার একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার বলেন, অভিযুক্ত আসামি শিশু আছমাকে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে যায়। তাকে হত্যা করার পর ধর্ষণ করে মরদেহ বাড়ির শৌচাগারের ট্যাংকে ফেলে দেয়। আরও বলেন, নিখোঁজ শিশুর পিতা এ ঘটনায় চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

জিডির সূত্র ধরে তদন্তে নেমে পুলিশ আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামির দেওয়া তথ্যমতে মরদেহ উদ্ধার করা হয়।‘নির্বিঘ্নে ধর্ষণ করতে অভিযুক্ত আসামি প্রথমে শিশুকে হত্যা এবং তারপর ধর্ষণ করে’ বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান ওসি।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ