Bnanews24.com
জাতীয় টপ নিউজ প্রশাসন সব খবর

অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল বন্ধ

অভ্যন্তরীণ রুটে বিমান চলাচল বন্ধ

বিএনএ ঢাকা: করোনার সংক্রমণ পরিস্থিতি  অবনতি হওয়ায় আগামি সোমবার (০৫ এপ্রিল) থেকে অভ্যন্তরীণ সব রুটে ফ্লাইট চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক)।শনিবার (০৩ এপ্রিল) সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বেবিচক’র জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামান সোহেল।তিনি জানান, ‘লকডাউনের সময় অভ্যন্তরীণ ফ্লাইট বন্ধ থাকবে মর্মে সিদ্ধান্ত হয়েছে।

এ ব্যাপারে বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান সংবাদমাধ্যমকে বলেন,  লকডাউন চলাকালীন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সরকার যেদিন থেকে লকডাউন কার্যকর করবে সেদিন থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। তবে আন্তর্জাতিক রুটে বিমান চলাচল অব্যাহত থাকবে। সরকারের লকডাউন বিধির ওপর ভিত্তি করে বিমান কর্তৃপক্ষ একটি নোটিশ জারি করবে বলে জানান তিনি।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ উদ্বেগজনক হারে বাড়তে থাকায় আগামি সোমবার ৫ এপ্রিল থেকে সারাদেশ এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করতে করেছে সরকার।শনিবার (০৩ এপ্রিল) এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।করোনার সংক্রমণ ও মৃত্যুর হার দ্রুত বেড়ে যাওয়ায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি