30 C
আবহাওয়া
৮:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মামুনুল হককে ছাড়িয়ে নিল হেফাজত কর্মীরা

মামুনুল হককে ছাড়িয়ে নিল হেফাজত কর্মীরা

মামুনুলের আরেক ‘প্রেমিকার’ সন্ধান

বিএনএ, ঢাকা :  সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ হেফাজত নেতা মামুনুল হককে ছিনিয়ে নিয়েছেন সংগঠনটির কর্মীরা। রয়্যাল রিসোর্ট থেকেই শনিবার সন্ধ্যায় তাকে স্থানীয় একটি মসজিদে নিয়ে যায়  তারা।

জানা যায়, মামুনুল হককে অবরুদ্ধ করা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়ার পরই হেফাজতের হাজার কর্মী মিছিল নিয়ে রিসোর্টটিতে যান। তারা রিসোর্টে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালায়। একপর্যায়ে মামুনুল হককে উদ্ধার করে পাশের একটি মসজিদে নিয়ে যান।

উল্লেখ্য, শনিবার বিকেলে মামুনুল হক সোনারগাঁও রয়েল রিসোর্টে আসেন। তখন সঙ্গে একজন নারী ছিল। ওই সময়ে বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে ঘটনাস্থলে পুলিশ আসলে তাদের কাছে মামুনুল হক দাবি করেন ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। দুইবছর আগে তাদের বিয়ে হয়েছে।তিনি তাকে নিয়ে ঘুরতে বের হয়েছেন।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ