26 C
আবহাওয়া
৮:২৫ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রোড ডিভাইডারের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় নারীর মৃত্যু

রোড ডিভাইডারের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় নারীর মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিলে রাস্তার ডিভাইডারের সঙ্গে একটি প্রাইভেটকারের ধাক্কা লেগে ঝিলিক আলম (২৩) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামী সাদিক আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। শনিবার(৩ এপ্রিল) সকালে রাজধানীর হাতিরঝিলের আমবাগানের কাছে এ ঘটনা ঘটে।

জানা গেছে, হাতিরঝিলের আমবাগানের কাছে রাস্তার ডিভাইডারের সঙ্গে একটি প্রাইভেটকারের ধাক্কা লাগে। পরে ওই গাড়ি থেকে আহতাবস্হায় ঝিলিক নামে এক নারীকে বের করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত ওই নারীর স্বামীর নাম সাদিক আলম। গাড়িটি চালাচ্ছিলেন সাদিক নিজেই।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন জানান, সাদিক আলম তাদের জানিয়েছেন গাড়িটি ডিভাইডারে ধাক্কা লাগায় তার স্ত্রী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন। পরে পুলিশ ওই নারীকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। স্বামী সাদিক আলম আহত হননি। তিনি সুস্থ আছেন।

সাদিক আলম জানিয়েছেন, তার স্ত্রী অসুস্থ ছিলেন। স্ত্রীকে হাসপাতালে নেওয়ার জন্য গুলশান –২ এর একটি বাসা থেকে বের হন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ