24 C
আবহাওয়া
২:৪৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত বিএনপি: কাদের

করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত বিএনপি: কাদের

করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত বিএনপি- কাদের

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে নেতিবাচক ভাইরাসে আক্রান্ত তা করোনার চেয়েও ভয়াবহ।করোনা মহামারিতে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে ঘরে বসে মিডিয়ায় ঝড় তুলছে । শনিবার(৩ এপ্রিল ) সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

বিএনপি সরকারের কোনো উদ্যোগ চোখে দেখে না- এমন দাবি করে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ‘একবার লকডাউন নিয়ে অপপ্রচার, আবার করোনা ভ্যাকসিন নিয়ে মিথ্যাচার, কখনো কখনো সরকারের ব্যর্থতা খোঁজা বিএনপির রোজনামচা। একটি দায়িত্বশীল রাজনৈতিক দল হয়েও দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর ন্যূনতম মূল্যবোধও তারা হারিয়ে ফেলেছে।

সেতুমন্ত্রী বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার ইতোমধ্যে প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে রেখেছে কিন্তু এখনো অনেকেই মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধির প্রতি অনীহা দেখাচ্ছে, যা প্রকারান্তরে ভয়াবহ পরিস্থিতি নিয়ে আসতে পারে। নিজেদের সুরক্ষায় সবাই সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করাই এখন মূল কাজ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রমজান এলেই একশ্রেণির ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বাড়িয়ে দেয় যা শাস্তিযোগ্য অপরাধ। তবে অহেতুক মূল্যবৃদ্ধি ও মজুদদারিতা নিয়ন্ত্রণে সরকার সতর্ক রয়েছে। ইতোমধ্যে সরকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নির্ধারণ করে দিয়েছে।

কাদের হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, বাজার অস্থির করার যেকোনো ধরনের অপপ্রয়াস সরকার মেনে নেবে না, কোনো ধরনের সিন্ডিকেটের কাছে সরকার বাজারব্যবস্থাকে জিম্মি হতে দেবে না।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ