Bnanews24.com
বিনোদন

এফডিসিতে ‘গ্যাংস্টার’

বিএনএ ডেস্ক:বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) দুই নং ফ্লোরের প্রবেশপথে চোখে পড়ে বাহারি আলোর ঝলকানি। প্রবেশপথেই রয়েছে দুটি লাল রঙের গাড়ি। ভেতরে ঢুকেই দেখা মিলে ঝলমলে একটি মঞ্চ। সেখানে পারফর্ম করছেন বর্তমান সময়ের চিত্রনায়ক শান্ত খান। তার সঙ্গে রয়েছেন একদল নৃত্যশিল্পী। এসবই ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিংয়ের জন্য।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিং গাজীপুরে শুরু হয়। মঙ্গলবার (২ মার্চ) থেকে এফডিসিতে দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। একটি গানের দৃশ্যধারণ করতেই এই সেট নির্মাণ করা হয়েছে বলে রাইজিংবিডিকে জানান শান্ত খান।

সময়ের প্রতিশ্রুতিশীল চলচ্চিত্র পরিচালক শাহীন সুমন ‘গ্যাংস্টার’ সিনেমাটি নির্মাণ করছেন। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক, শান্ত খান ও মাহিয়া মাহি। এতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন শান্ত খান।

বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় অভিনয় করেছেন শান্ত খান। এসব সিনেমায় বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে তাকে। শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এরপর ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন শান্ত। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। করোনার কারণে সিনেমাটির শুটিং দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়। কিছুদিন আগে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজও শেষ করেন শান্ত। আগামী ১২ মার্চ সারা দেশে মুক্তি পাবে এটি।