23 C
আবহাওয়া
৬:৪৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ডিবির অভিযানের সময় ‘হার্ট অ্যাটাকে’ মৃত্যু

ডিবির অভিযানের সময় ‘হার্ট অ্যাটাকে’ মৃত্যু

ডিবির অভিযানের সময় ‘হার্ট অ্যাটাকে’ মৃত্যু

বিএনএ: চট্টগ্রামে ডিবি পুলিশের অভিযান চলাকালে ‘হার্ট অ্যাটাকে’ মো. নাছির উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) মধ্য রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন পশ্চিম শহীদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি, নাছির উদ্দিনের অসুস্থতার কথা ডিবি পুলিশকে জানালেও তাতে কর্ণপাত করেনি তারা। জোর করে তাকে থানায় নিয়ে যেতে চাইলে অসুস্থ হয়ে পড়েন নাছির উদ্দিন। এ সময় ওষুধ খেতে চাইলেও তাকে সেটার অনুমতি দেয়নি উপস্থিত থাকা পুলিশ সদস্যরা। তবে পরিবারের এসব অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

মৃতের ছোট ভাই মো. জাহাঙ্গীর আলম বলেন, তারা পশ্চিম শহীদনগর এলাকার স্থায়ী বাসিন্দা। তার ভাইয়ের বিরুদ্ধে আগে কয়েকটি মামলা ছিল। সেগুলো সমাধান হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে ডিবিসহ ২০ থেকে ২৫ জন পুলিশ সদস্য তাদের বাড়িতে যায়। তারা গিয়ে তার ভাইয়ের বিরুদ্ধে গরু চুরি মামলা আছে বলে জানান।

জাহাঙ্গীর আলম বলেন, তার ভাই একপর্যায়ে বেশি অসুস্থ পড়ে পড়েন। তখন তাকে ওষুধও খেতে দেয়া হয়নি। একপর্যায়ে তিনি নিস্তেজ হয়ে যান। তখন আমরা জোর করে তাকে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু তার আগেই আমার ভাই মারা যান। অভিযুক্ত পুলিশ সদস্যদের শাস্তি দাবি করেন তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, তার ভাই মহল্লা কমিটি উপদেষ্টা ছিলেন। সামনে কমিটির নির্বাচন আছে। এটি নিয়ে ষড়যন্ত্র হতে পারে।

এদিকে পুলিশের দাবি, ফটিকছড়ি থানায় দায়ের হওয়া গরু চুরির একটি মামলায় গ্রেপ্তার এক আসামির জবানবন্দিতে উঠে আসে নাছিরের নাম। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। একপর্যায়ে জেলা ডিবি পুলিশ নিশ্চিত হয় ওই আসামি নগরের বায়েজিদ বোস্তামী থানার শহীদনগর এলাকায় থাকেন। তাকে গ্রেপ্তারে বৃহস্পতিবার রাত ১টার দিকে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু পুলিশ দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকার পরও অভিযুক্ত নাছিরের পরিবারের লোকজন ঘরের দরজা খুলছিলেন না। রাত সাড়ে ৩টার দিকে দরজা খোলা হয়। এ সময় বাড়ির লোকজন জানান নাছির অসুস্থ।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, অভিযানের সময় পুলিশ নাছিরের সঙ্গে কথা বলে। অসুস্থ থাকায় তাকে গ্রেপ্তার না করে পরদিন সকালে বায়েজিদ বোস্তামী থানায় যোগাযোগ করতে বলা হয়। পরে তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) ভোরে তার মৃত্যু হয়।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ