28 C
আবহাওয়া
৪:২৫ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

আত্মহত্যা

বিএনএ, ঢাকা : রাজধানী ধানমন্ডির জিগাতলার একটি বাসায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মো. রজ্জব আলী(৩২) নামের এক অনলাইন ব্যবসায়ীর আত্নহত্যা করেছেন। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই ঘটনাটি ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন।

নিহতের রুমমেট মুন্না জানান,ধানমন্ডির জিগাতলার ৩৪/৪ বাসায় নিচতলায় সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে ফাঁস দেয়। পরে তাকে উদ্ধার করে তাকে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যায়।  পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, অনলাইনে ব্যবসায় ক্ষতিগ্রস্থ হয় সে কারনে ফাঁসি দিয়েছে বলে জানান।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার,আক্কেলপুর থানার, মোঃবেল্লাল হোসেনের সন্তান। বর্তমানে, ধানমন্ডির জিগাতলার ৩৪/৪ নম্বর চারতলা বাসার নিচতলায় ম্যাচ করে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ