30 C
আবহাওয়া
১০:২৭ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সীতাকুণ্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সীতাকুণ্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি: ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়ালেন চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর।

বুধবার(৩ফেব্রুয়ারি) বিকালে তিনি নিজ উদ্যোগে বাঁশবাড়িয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের এক হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

No description available.

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.শাহজাহান,  আওয়ামীলীগ নেতা আবদুল বারেক (সও),আরশেদ মাহমুদ সোহাগ,আবু তাহের সওদাগর,ফখরুল ইসলাম চৌধুরী,কামরুজ্জামান,মুন্সি কোম্পানি,তৌহিদ চৌধুরী,সেতাফ উদ্দিন জিকু,আব্দুল্লাহ আল মামুন,জসিম উদ্দিন, ইঞ্জিনিয়ার নজরুল,পেয়ার আহম্মদ,মো.নবী, ইউপি সদস্য মো.রাশেদ, মো.সেলিম উদ্দীন, সফিউল আলম, আওরঙ্গজেব আলম,মহিবুল হাসান,যুবলীগ নেতা জয়নাল আবেদীন টিটু,আমজাদ হোসেন,এমদাদ,সেলিম মজিদ,মামুন,রাশেদ,তুহিন,তুষান,সাখাওয়াত,ছাত্রলীগ নেতা কামরুল,আদিল,মামুন,তারেক সাখাওয়াত, হাসান, সজিব, আরিফ, মুন্না, পাভেল, রানা, সাকিব,রিয়াদ ও তাসিন প্রমূখ।

কম্বল বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর বলেন,আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন,তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ,সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

বিএনএ/ সবুজ শর্মা শাকিল,

Loading


শিরোনাম বিএনএ