30 C
আবহাওয়া
৮:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ, আহত ২০

বিএনএ, (সাভার) ঢাকা: ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীসহ ২০ জন আহত হয়েছেন।

সোমবার (৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কালামপুর-কাওয়ালীপাড়া সড়কের বড় হিস্যা জালসা জামিয়া রশিদিয়া দারুল উলুম মাদরাসার পাশে এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে গুরুতর আহত ওই নারী বা অন্য কারো পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, বিকেলের দিকে সিরাজগঞ্জের চৌহালী থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজিকে পাশ থেকে ধাক্কা দেয় কাওয়ালীপাড়া গামী এসবি লিংক পরিবহনের যাত্রীবাহী একটি বাস। এরপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ৫০ গজ দূরে সড়কের পাশে একটি পরিত্যক্ত ঘরের ভেতরে ঢুকে পরে। এ সময় ঘটনাস্থলেই সিএনজির ডান দিকে বসা এক নারী যাত্রীর (৪০) একটি পা থেতলে যায়। এছাড়াও সিএনজি ও যাত্রীবাহী বাসের অন্তত ২০ যাত্রী আহত হন।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। দুই গাড়ির চালকই দুর্ঘটনার পর পালিয়ে গেছে। আহত নারী যাত্রিকে প্রথমে কাওয়ালীপাড়া হাসপাতালে পাঠানো হলেও অবস্থা গুরুতর হওয়ায় তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।

বিএনএ/ ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ