38 C
আবহাওয়া
৪:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » খোদ পিতার আঘাতে শিশুর মৃত্যুর অভিযোগ

খোদ পিতার আঘাতে শিশুর মৃত্যুর অভিযোগ


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ইপিজেডে আড়াই বছরের শিশু মানিক হোসেনকে চড়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে খোদ পিতার বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের পিতা মামুন হোসেন পলাতক রয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম । এরআগে গতকাল বুধবার (১ ডিসেম্বর) বিকেলে ফ্রি-পোর্ট ২ নম্বর মাইলের মাথা ডাস্টবিন সংলগ্ন জনির কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শিশুর মা আম্বিয়া খাতুন কাজ শেষে বাড়ি ফিরে শিশুটির মুখে দাগ ও অচেতন অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে শিশুটিকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সময় শিশুটির পিতা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। শিশুটিকে প্রথমে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি  করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে তার স্বামীর বিরুদ্ধে মামলা করেছেন।

ওসি মো. কবিরুল ইসলাম বলেন, পিতার চড়ের আঘাতে মানিক হোসেন নামে এক শিশুর মৃত্যু হয়েছে বলে শিশুটির মা অভিযোগ করে। ঘটনার পর থেকে ওই শিশুর পিতা মামুন হোসেন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ