23 C
আবহাওয়া
১:১৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » সাইকেল চালিয়ে কারখানায় যাওয়ার পথে বাস চাপায় দম্পতি নিহত

সাইকেল চালিয়ে কারখানায় যাওয়ার পথে বাস চাপায় দম্পতি নিহত


বিএনএ,সাভার : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই শ্রীরামপুর গ্রাফিক্স টেক্সটাইল কারখানায় যাওয়ার পথে দ্রুত গতির গাড়ি চাপায় স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের ঢাকা আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় গ্রাফিক্স কারখানার সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ইসরাফিল উপজেলার সানোড়া ইউনিয়নের শোলডন এলাকার নান্নু মিয়ার ছেলে। এবং স্বপ্না নিহত ইসরাফিলের স্ত্রী। স্বামী গ্রাফিক্স টেক্সটাইল এবং স্ত্রী রাইজিং কারখানায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ৭টার দিকে ওই দম্পতি বাইসাইকেলে চেপে কারখানায় কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর এলাকায় কারখানার সামনে পৌঁছালে পেছন থেকে আসা দ্রুতগতির বাস তাদের ধাক্কা দিলে তারা সড়কে পড়ে যায় এবং সাথে সাথেই পেছন থেকে আসা অপর একটি গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ