30 C
আবহাওয়া
৯:১৪ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » খোকসায় ছাত্রলীগ নেতার ভাই গুলিবিদ্ধ

খোকসায় ছাত্রলীগ নেতার ভাই গুলিবিদ্ধ

গুলিতে দুলাভাই নিহত

বিএনএ, কুষ্টিয়া : কুষ্টিয়ার খোকসায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনের আগের রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতির ছোট ভাই গুলিবিদ্ধসহ তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) রাত সাড়ে ৯টার পর উপজেলা শোমসপুর ইউনিয়নের চকহরিপুর গ্রামে এ হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন উপজেলার শোমসপুর গ্রামের আবদুল আওয়াল খান (২৩), একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহেল শেখ (৪০) এবং জাফর শেখের ছেলে মজনু শেখ (৪০)। আওয়ালের গলায় গুলিবিদ্ধ হয়েছে। তিনি খোকসা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিমুল খানের ছোট ভাই।

ছাত্রলীগ সভাপতি শিমুন জানান, রাতে তার দুই ভাই মাসালিয়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথমধ্যে জয়ন্তী হাজরার চেয়ারম্যান সকিব খান টিপুর নেতৃত্বে সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। এ সময় তারা দুই ভাই দৌঁড়ে পালতে চেষ্টা করে। সন্ত্রাসীদের ছোড়া গুলি তার ভাই আওয়ালের গলার বাম পাশে বিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। পরে তাকে কুষ্টিয়া জেনালের হাসপাতালে স্থানান্তর করে।

অপর আহত মজনুর বাবা মহম্মদ আলী দাবি করেন, আহতরা স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নৌকা প্রতিকের ভোট চাইতে চকহরিপুর গ্রামে যায়। এ সময় শিমুলের লোকেরা তাদের ওপর হামলা করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে প্রচারণা বন্ধ রয়েছে। তারপরও দুটি পক্ষ প্রচারণা চালানোর সময় মুখোমুখি হয়ে যায়। এতে সংঘর্ষ বাধে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার সকাল থেকে খোকসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দীন খান খোকসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে জেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। ফলে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

বিএনএনিউজ/ এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ