31 C
আবহাওয়া
১১:৫২ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-ডিএমপি বৈঠক, ঘরোয়া অনুষ্ঠানে বাধা দেয়া হবেনা

বিএনপি-ডিএমপি বৈঠক, ঘরোয়া অনুষ্ঠানে বাধা দেয়া হবেনা

বিএনপি-ডিএমপি বৈঠক, ঘরোয়া অনুষ্ঠানে বাধা দেয়া হবেনা

বিএনএ ঢাকা: শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা না দেয়ার আশ্বাস দিয়েছে বলে জানিয়েছে ঢাকা মহানগর বিএনপি। ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক শেষে সংবাদ মাধ্যমকে এই তথ্য জানিয়েছেন দলটির নেতারা।

মঙ্গলবার (২ নভেম্বর) বেলা বারোটার দিকে ডিএমপি কার্যালয়ে যান ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির আহ্বায়ক এবং সদস্য সচিব। কমিশনারের সঙ্গে ঘণ্টা খানেক বৈঠক করেন তারা।

বৈঠকে বিএনপি’র ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্যসচিব রফিকুল আলম মজনু, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল ইসলাম অংশ নেন।

পরে দলটির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক সাংবাদিকদের বলেন,  আগামি ৯ নভেম্বর থেকে রাজধানীর প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে কর্মী সমাবেশ শুরু হবে। সেসব সমাবেশ নির্বিঘ্নে সম্পন্ন করতে পুলিশের কাছে নিরাপত্তা চাওয়া হয়েছে। পাশাপাশি ৬ নভেম্বর মহানগর নাট্যমঞ্চে বিএনপি’র আলোচনা সভার অনুমতি মিলেছে বলে জানান তিনি।

ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমানের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান বলেন, পুলিশ প্রশাসনের সঙ্গে ভুল বোঝাবুঝি নিয়ে এই সাক্ষাত হয়। আলোচনায় পূর্ব অনুমতি নিয়ে ঘরোয়া অনুষ্ঠানে পুলিশের বাধা না দেয়ার আশ্বাস দিয়েছেন ডিএমপি কমিশনার।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ