34 C
আবহাওয়া
২:২৬ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় দুই ভাইয়ের মৃত্যু

ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় দুই ভাইয়ের মৃত্যু

ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় দুই ভাইয়ের মৃত্যু

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর সদর উপজেলার খরখরিয়া এলাকার আজিজুল হকের ছেলে ফিরোজ মিয়া (৩২) ও জিহাদ আহমেদ (২৫)। এদের মধ্যে জিহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। সে বিসিএস দেয়ার জন্য ঢাকায় তার ভাইয়ের বাসায় গিয়েছিল। ফিরোজ মিয়া গাজীপুরের নয়নপুরে চাকরি করত।

বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন। তিনি বলেন, সকালের দিকে গাজীপুর থেকে মোটরসাইকেলযোগে জামালপুরের নিজ বাড়িতে ফিরছিলেন দুই ভাই ফিরোজ মিয়া ও জিহাদ আহমেদ। পথিমধ্যে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় আসতেই পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কায় দেয় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, কাভার্ডভ্যান জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়েছে। মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ