38 C
আবহাওয়া
৩:৩৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

বিএনএ স্পোর্টস ডেস্ক: আইসিসির আনুষ্ঠানিক নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কায় বিপক্ষে জয়ের পর সোমবার (২ অক্টোবর) দ্বিতীয় ও শেষ ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। গুয়াহাটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই ম্যাচে অধিনায়কের দায়িত্ব পালন করা নাজমুল হোসেন শান্ত।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে আজও বিশ্রামে রেখেছে টিম ম্যানেজমেন্ট। তবে সাকিব শতভাগ ফিট, টসের সময় এ তথ্য জানিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

আরও পড়ুন: আজ প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ

সাকিবের সঙ্গে একাদশে নেই মুস্তাফিজুর রহমান, তানজিম সাকিব ও হাসান মাহমুদ। তবে গা গরম ম্যাচ হওয়ায় তারা চাইলে ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং করতে পারবেন। এই প্রস্তুতি ম্যাচ খেলে বাংলাদেশ দল্ল উড়াল দিবে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের ভেন্যু ধর্মশালায়। আফগানিস্তানের বিপক্ষে ৭ অক্টোবর ম্যাচ দিয়ে বাংলাদেশের মূল বিশ্বকাপ মিশন শুরু হবে।

আরও পড়ুন: নাগরিক সেবা নিশ্চিতে ডিএমপিতে চালু হচ্ছে ম্যাসেজ টু কমিশনার নম্বর

বিশ্বকাপে বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ ও তানজিম হাসান সাকিব।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ