29 C
আবহাওয়া
৮:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গণসংবর্ধনা অনুষ্ঠানে পকেট মার!

গণসংবর্ধনা অনুষ্ঠানে পকেট মার!

গণসংবর্ধনা অনুষ্ঠানে পকেট মার!

বিএনএ, সাভার : ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদকে গণসংবর্ধনা জানাতে আসা ইউপি চেয়ারম্যানের টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে।শুক্রবার (০১ অক্টোবর) উপজেলার ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে এই চুরির ঘটনা ঘটে।

জানা যায়, ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্থানীয় সাংসদকে সংবর্ধনা জানাতে কর্মীদের নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হয়। অনুষ্ঠানটি নেতাকর্মীদের নিয়ে জনসমুদ্রে পরিণত হয়। প্রায় অর্ধ লাখের মতো মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি প্রাণবন্ত করা হলেও শেষ মুহূর্তে ঘটে যায় কিছু অপ্রীতিকর ঘটনা। চুরি হয়ে যায় ইউপি চেয়ারম্যানসহ একাধিক নেতাদের পকেটের টাকা।

সূতিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম রাজার ৫০হাজার টাকা, গাংগুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের মোল্লার ২০হাজার টাকা, আমতা যুবলীগ নেতার ৪হাজার, আমতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সুমনের ৩২হাজার টাকা ও গাংগুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোড়া গ্রামের ডাক্তার আজিজের ৫হাজার টাকা চুরি হয়েছে বলে জানা যায়।

সংবর্ধনা অনুষ্ঠানে চেয়ারম্যানরা টাকা চুরি হওয়া নিয়ে আলোচনা করলেও এবিষয়ে সাক্ষাত নিতে চাইলে টাকা চুরি হওয়ার ঘটনা তারা এড়িয়ে যান।

তবে আমতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সুমন টাকা চুরি হওয়ার কথা স্বীকার করে বলেন, যখন মিছিল নিয়ে স্টেজের সামনে যাই তখন পকেট থেকে ৩২হাজার টাকা চুরি হয়ে যায়।

এরূপ কয়েকজন নেতাকর্মী ও জনপ্রতিনিধির পকেট থেকে টাকা পকেটমাররা নিয়েছে বলে নিশ্চিত করেছেন ভুক্তভোগিরা। এসময় ধামরাই পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আমিনুল হাসান গার্নেলের নেতৃত্বে পকেটমারকে ধরে ফেলেন জনতা। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ