29 C
আবহাওয়া
৬:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মহাসচিবের মৃত্যুতে জাপার ৩ দিনের শোক কর্মসূচি

মহাসচিবের মৃত্যুতে জাপার ৩ দিনের শোক কর্মসূচি


বিএনএ, ঢাকা : জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র মৃত্যুতে ৩ দিনের দলীয় শোক ঘোষণা করেছে দলটি। শনিবার (২ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আজ থেকে সোমবার (৪ অক্টোবর) পর্যন্ত জাতীয় পার্টির প্রতিটি দলীয় কার্যালয়ে দলীয় ও কালো পতাকা অর্ধনমিত রাখা হবে। রোববার (৩ অক্টোবর) বিকেল ৩টায় জাপা কেন্দ্রীয় কার্যালয়ের কাকরাইল চত্বরে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত হবে।

শোক সভায় দলের চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা জিএম কাদেরসহ জাপার শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন। দলের ঘোষিত ৩ দিনের শোক দিবসের মধ্যে বিভাগীয়, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের কার্যালয়ে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে।

এদিকে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব, সাবেক মন্ত্রী ও ডাকস’ুর জিএস জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এক শোক বার্তায় রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ কথা জানান।

এর আগে, আজ সকাল ৯টা ১২ মিনিটে জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু রাজধানী বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতালে ইন্তেকাল করেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ