23 C
আবহাওয়া
৭:০৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, ঢাবি’র সাবেক শিক্ষক নিহত

প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, ঢাবি’র সাবেক শিক্ষক নিহত


বিএনএ::গাজীপুরের কালীগঞ্জে রেলক্রসিং অতিক্রম করার সময় প্রাইভেটকারে ট্রেনের ধাক্কায় আব্দুর রহিম খাঁন (৭২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সড়কের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের নলছাটা এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
এই ঘটনায় ওই প্রাইভেটকারের যাত্রী ও নিহতের স্ত্রী যুগ্ম সচিব (ওএসডি) দিলজুয়ারা খানম (৫৬) এবং ওই গাড়ির চালক সোলেমান (৩২) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহেদী।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যার দিকে নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন যুগ্ম সচিবের প্রাইভেটকারে ধাক্কা দেন। এতে প্রাইভেটকারটি উড়ে গিয়ে পাশের একটি খাদে পড়ে। পরে স্থানীয়রা প্রাইভেটকারে থাকা যুগ্ম সচিব, তার স্বামী ও প্রাইভেটকারের চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

দুর্ঘটনায় নিহত অধ্যাপক আব্দুর রহিম খাঁন ও আহত যুগ্ম সচিব দিলজুয়ারা খানম রাজধানীর মিরপুর ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকেন। অন্যদিকে আহত গাড়িচালক সোলেমান বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের এনছের আলী সরদারের ছেলে।

এসআই ইমায়েদুল জাহেদী বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ