29 C
আবহাওয়া
৯:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আজহার উদ্দিন যখন মাঠকর্মী!

আজহার উদ্দিন যখন মাঠকর্মী!

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহার উদ্দিন

বিএনএ, স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহার উদ্দিন। ক্রিকেট ছাড়ার পর যোগ দেন রাজনীতিতে। উত্তরপ্রদেশের মোরাদাবাদের সংসদ সদস্য তিনি। তবে এমন ব্যস্ততায়ও ২২ গজের ময়দান ছাড়েননি আজহারউদ্দিন।

May be an image of 1 person and standing

সসাময়িক ৯টি দেশের ক্রিকেট দলের অধিনায়কদের সাথে আজহার উদ্দিন(বাম থেকে ৩য়। ২য় হলেন পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী সাবেক অধিনায়ক ইমরান খান)। ১৯৯২ সালে বিশ্ব কাপ উপলক্ষে তোলা এই ছবি। আজহার উদ্দিনের প্রোফাইল থেকে নেয়া।

তিনি হায়দরাবাদ ক্রিকেট সংস্থার সভাপতি। বিস্তর ঝামেলার পরেও যে পদে তিনি এখনও আসীন। তবে বাকিদের নির্দেশ দিয়েই শুধু দায় সারেন না। দরকার হলে নিজেও তাঁদের সাহায্য করতে হাত লাগান।

May be an image of 2 people

বুধবার (১ সেপ্টেম্বর) মুহম্মদ আজহার উদ্দিনের এ রকমই রূপ দেখলেন ক্রিকেট অনুরাগীরা। হায়দরাবাদের উপ্পল স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ দলের যোগ্যতা অর্জনের ম্যাচ চলছে। তবে বার বার বৃষ্টিতে থামাতে হচ্ছিল খেলা। সভাপতি হিসেবে মাঠে হাজির ছিলেন আজহার। এক সময় দেখা গেল পিচ বাঁচাতে মাঠকর্মীদের কাজে হাত লাগালেন তিনি। বাকিদের সঙ্গে কভার টেনে এনে ঢেকে দিলেন পিচ।

 

 

 

নেটমাধ্যমে এই ছবি পোস্ট হতেই তুমুল জনপ্রিয় হয়েছে। প্রত্যেকেই আজহারের এমন ভূমিকার প্রশংসা করেছেন। কেউ কেউ আবার দাবি করেছেন, সত্যিকারের প্রশাসক কী রকম হয়, আজহারের এই ছবিই তার প্রমাণ।

May be an image of 2 people and people standing

 

আজহার নিজে অবশ্য এ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। স্রেফ নেটমাধ্যমে পোস্ট হওয়া ছবি রিটুইট করেছেন। (আনন্দবাজার)

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ