30 C
আবহাওয়া
২:৪৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অপু বিশ্বাস এর ‘লাল শাড়ি’তে যুক্ত হলেন বিশ্বরঙ-ইমন সাহা

অপু বিশ্বাস এর ‘লাল শাড়ি’তে যুক্ত হলেন বিশ্বরঙ-ইমন সাহা

অপু বিশ্বাস এর ‘লাল শাড়ি’তে যুক্ত হলেন বিশ্বরঙ-ইমন সাহা

বিনোদন ডেস্ক: বাংলা সিনেমার চিত্রনায়িকা জনপ্রিয় অপু বিশ্বাস। এক যুগেরও বেশি সময় ধরে তিনি অভিনয় করছেন। ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান এর সাথে। দীর্ঘ নয় বছর পর ২০১৭ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। মা হওয়ার কারণে কিছু সময় অভিনয়ে বিরতির দেন এই নায়িকা।

শাকিব-অপুর সংসারও ভেঙে যাওয়ার পর আবারও সক্রিয় হয়েছেন অভিনয়ে। অভিনয়ের পাশাপাশি “অপু জয়” নামে প্রযোজনা সংস্থা প্রতিষ্ঠা করেন অপু বিশ্বাস। ‘অপু জয়’ নামের সেই প্রতিষ্ঠান থেকে ‘লাল শাড়ি’ নামে সিনেমার জন্য সরকারি অনুদানের আবেদন করেন তিনি।

প্রথমবার আবেদন করেই অনুদান পান। গত মাসে ঘোষণা করা হয়েছিল ২০২১-২২ অর্থ বছরের অনুদানপ্রাপ্তদের নাম। সেখানে ‘লাল শাড়ি’র জন্য অপু বিশ্বাসকে ৬৫ লাখ টাকার অনুদান দেওয়া হয়।

সিনেমাটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। সম্প্রতি সরকারি অনুদানের প্রথম কিস্তির টাকা হাতে পেয়েছেন অপু বিশ্বাস। এর পরপরই সিনেমার অন্যান্য প্রয়োজনীয় প্রস্তুতি শুরু করেন তিনি। চলতি বছরের নভেম্বরে সিনেমা নির্মাণের কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। আর সেই জন্য ইতোমধ্যে শুরু করেছেন ছবির নানা কাজ। তার প্রযোজিত ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছে ফ্যাশন হাউজ বিশ্বরঙ।

গত শনিবার (৩০ জুলাই) ‘লাল শাড়ি’ সিনেমার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা। এদিকে ছবির সঙ্গীত আয়োজনের দায়িত্ব দেয়া হয়েছে ইমন সাহার উপর। রোববার তাদের মাঝে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়। বর্তমানে লোকেশন আর অভিনয়শিল্পী নির্বাচন প্রক্রিয়া শুরু করেছেন। তবে কাজটি করছেন খুবই গোপনে। শুটিং শুরুর আগে তিনি সিনেমার অন্য তথ্যগুলো প্রকাশ করতে চাচ্ছেন না।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আগে কাজ শুরু করি, তারপর সবাই জানতে পারবেন সিনেমার বিষয়ে। প্রথমবার প্রযোজনা করছি, তাই অনেক কিছুই নতুন লাগছে। আশা করছি পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারব। সিনেমাটির পরিচালক বন্ধন বিশ্বাস ঠিকঠাক কাজটি করতে পারবেন বলে মনে করছি। আশা করছি একটি উপভোগ্য সিনেমাই উপহার দিতে পারব। ছবিটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। প্রযোজনার পাশাপাশি ছবিটিতে অভিনয়ও করবেন তিনি।

এদিকে একই পরিচালকের ‘ছায়াবৃক্ষ’ নামের সিনেমায় অভিনয় করেছেন অপু। এ ছাড়া সোলায়মান আলী লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের আরেকটি সিনেমায়ও শুটিং করেছেন তিনি।

বিএনএ/ রিপন রহমান খাঁন,

Loading


শিরোনাম বিএনএ