Bnanews24.com
Home » চোরাই মোটর সাইকেলসহ তিন চোর আটক
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

চোরাই মোটর সাইকেলসহ তিন চোর আটক

মোটর সাইকেলসহ তিন চোর আটক

বিএনএ, বোয়ালখালী : চট্টগ্রামের বোয়ালখালীতে মোটর সাইকেল চুরি করে পালানোর সময় তিন চোরকে আটক করেছে  পুলিশ। মঙ্গলবার ( ২ আগস্ট ) উপজেলার পূর্ব কালুরঘাট জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- আনোয়ারা বরুমচড়া ইউনিয়নের আবদুস সালামের ছেলে আলমগীর (২৫), আবুল কালামের ছেলে মিজান (২৪) ও বদিউল আলমের ছেলে শরীফ (২১)।

মোটর সাইকেলের মালিক আনোয়ারা বৈরাগ ইউনিয়নের বাসিন্দা মো. হাসান বলেন, মঙ্গলবার ভোরে ঘরের সিঁড়ির নিচে রাখা মোটর সাইকেলটি নিয়ে পালিয়ে যায় চোরের দল। এ ঘটনায় সকালে আনোয়ারা থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

বোয়ালখালী থানার থানার ওসি আবদুর রাজ্জাক জানান, আনোয়ারা উপজেলার মো.হাসানের সুজুকি ব্যান্ডের একটি নীল রঙের মোটর সাইকেল (চট্টমেট্রো ল ১৭-৯৮৫৩) চুরি করে তিন যুবক। তারা মোটর সাইকেলটি চালিয়ে বোয়ালখালী উপজেলার পূর্ব কালুরঘাট এলাকায় পৌঁছেন। তবে গাড়িটির তেল ফুরিয়ে যাওয়ায় জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেন।

মূলত গাড়িটি তারা বিকল্প উপায়ে চালু করলেও তেলের ট্যাংক খুলতে পারেননি। ফলে বিপাকে পড়ে যায় তারা। তাদের আচরণে সন্দেহ হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে তাদের আটক করে। তাদের আনোয়ারা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/বাবর মুনাফ/এনএএম