29 C
আবহাওয়া
১০:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শিল্পা শেঠী থেকে সম্মাননা নিলেন নিরব, বুবলী ও পূজা

শিল্পা শেঠী থেকে সম্মাননা নিলেন নিরব, বুবলী ও পূজা

শিল্পা শেঠী থেকে সম্মাননা নিলেন নিরব, বুবলী ও পূজা

বিএনএ,বিনোদন ডেস্ক: ‘মিরর’ ম্যাগাজিন আয়োজিত ‘ ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। গত শনিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত ওই অনুষ্ঠানের মঞ্চে শিল্পা রাত ৯ টার দিকে উঠেন।  শিল্পার উপস্থিতিতে অনুষ্ঠানটিতে ছিল ফ্যাশন শো, ডান্স পারফরম্যান্স, মিউজিক্যাল পারফরম্যান্সসহ আরো অনেক আয়োজন।
এ ছাড়া অনুষ্ঠানে গান পরিবেশ করেন সংগীতশিল্পী তাহসান। মঞ্চে উঠেই শিল্পা বলেন,কেমন আছেন সবাই? শুধু এইটুকুই বাংলা জানি (ইংরেজিতে) পুরস্কার দেওয়ার পর তিনি বলেন, সবার পুরস্কার পেতে ভালো লাগে। কিন্তু আমার কাছে মনে হয় অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়।
‘ বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২  তুলে দেন অনেকের হাতে। কারা নিলেন তার হাত থেকে এই অ্যাওয়ার্ড বা তিনি কি জানতেন কার হাতে তুলে দিচ্ছেন এই অ্যাওয়ার্ড। ওই মঞ্চে দেশের ৩০ জনের মতো নিজ নিজ ক্ষেত্রে সফল ব্যবসায়ীর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন শিল্পাশেঠি। একই আয়োজনে ঢাকাই সিনেমার নায়ক নিরব ,নায়িকা বুবলী ও পূজা চেরি ও ভাবনাও নিজ অঙ্গনে আলো ছড়ানোর জন্য শিল্পার হাত থেকে সম্মাননা নেয়।
এ সম্মাননা প্রাপ্তির তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নিরব জানান, ছোটবেলায় শিল্পাশেঠির বহু ছবি দেখেছি। তার মতো তারকার হাত থেকে অ্যাওয়ার্ড নিতে পেরে সত্যি সম্মানিত বোধ করছি।
বিএনএ/রিপন রহমান খাঁন,ওজি

Loading


শিরোনাম বিএনএ