31 C
আবহাওয়া
১২:২৫ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পল্লবীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর পল্লবী এলাকায় একটি বাসায় সালমা আক্তার (২৩) নামের এক গৃহবধুর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। স্বামী বলছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। হাসপাতাল থেকে স্বামী মিন্টু আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।
রোববার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সালমাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী মিন্টু জানান, তিন মাস আগে আমাদের পারিবারিকভাবে বিয়ে হয়। আমরা দুজনেই মিরপুরের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মে চাকরি করি। গতরাতে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রুমে গিয়ে গলায় রশি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে সে ঝুলে থাকে। পরে রশি কেটে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।আমাদের গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার গোপখালী গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সালমা নামে এক গৃহবধুকে তার স্বামী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসরা তাকে মৃত বলে জানান। ঘটনার সস্পর্কে স্বামী কাছে জানতে চাওয়া হলে মিন্টু বলে আত্নহত্যা করেছে। কিন্তু তার কথাবার্তা উল্টাপাল্টার কারণে সন্দেহ হচ্ছে। ঘটনাটি রহস্যজনক। এই কারণে মিন্টুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ