Bnanews24.com
Home » সিএমপি কমিশনারকে কেএন৯৫ মাস্ক দিল পোর্টল্যান্ড গ্রুপ
চট্টগ্রাম সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

সিএমপি কমিশনারকে কেএন৯৫ মাস্ক দিল পোর্টল্যান্ড গ্রুপ

সিএমপির নিকট আরও সুরক্ষা সামগ্রি দিল পোর্টল্যান্ড গ্রুপ

বিএনএ, চট্টগ্রাম: পোর্টল্যান্ড গ্রুপ করোনাভাইরাস সংক্রমণ বিস্তাররোধে বিভিন্ন অলাভজনক প্রতিষ্টান,হাসপাতাল ও প্রশাসনের বিভিন্নবিভাগে সুরক্ষা সামগ্রি বিতরণ অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় সোমবার(২আগস্ট)দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ(সিএমপি)’র নিকট সুরক্ষা সামগ্রি ১৬০০পিস কে এন নাইনটি ফাইভ মাস্ক প্রদান করা হয়েছে।

সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর,পিপিএম এর হাতে মাস্ক তুলে দেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার।

এ সময় পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বলেন, করোনা সংক্রমনের শুরু থেকে সিএমপিসহ পুলিশের বিভিন্ন ইউনিটে সুরক্ষা সামগ্রি প্রদান করা হয়েছে। পুলিশ হাসপাতালের কোভিড ওয়ার্ডের জন্য আরও উন্নতমানের মাস্ক ও সুরক্ষা সামগ্রি প্রদানের প্রতিশ্রুতি দেন তিনি।

মিজানুর রহমান মজুমদার বলেন, করোনাকালীন সময়ে চট্টগ্রাম নগরীর কর্মহীন দু;স্থ ও অসহায় মানুষের জন্য গতবছর ও এ বছর পোর্টল্যান্ড গ্রুপের পক্ষ থেকে সিএমপির মাধ্যমে প্রচুর খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে। এই মহামারীতে যে কোন সহায়তায় সিএমপির পাশে থাকবে পোর্টল্যান্ড।

এ সময় উপপুলিশ কমিশনার(হেড কোয়ার্টার) এমডি আমির জাফর,  উপপুলিশ কমিশনার(ট্রাফিক) শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব অহিদ সিরাজ স্বপনসহ সিএমপির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাছাড়া পৃথকভাবে একইদিন চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের জন্য সহস্রাধিক সুরক্ষা মাস্ক পোর্টল্যান্ড গ্রুপের পক্ষ থেকে অহিদ সিরাজ স্বপনের হাতে তুলে দেয়া হয়।

বিএনএনিউজ২৪, এসজিএন