30 C
আবহাওয়া
৮:৩৬ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী থিয়েটারের নেতৃত্বে আলাদিন ও রাজু

ফেনী থিয়েটারের নেতৃত্বে আলাদিন ও রাজু

ফেনী থিয়েটারে

বিএনএ,ফেনী : সাংবাদিক, নাট্যকর্মী তানভীর আলাদিনকে প্রধান সমন্বয়কারী ও আনোয়ার হোসেন রাজুকে সমন্বয় সচিব করে নাট্য সংগঠন ফেনী থিয়েটারের ১৫ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার(২ জুলাই, ২০২৩) সকালে সংগঠনের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান শেষে দুই বছর (২০২৩-২০২৫) মেয়াদের এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যুগ্ম-সমন্বয়কারী তুহিন মাহমুদ, যুগ্ম-সমন্বয় সচিব নাজমুল হক শামীম, অর্থ সমন্বয়কারী ফজলুল হক রনি, প্রচার ও প্রযোজনা সমন্বয়কারী ইরফান মিয়াজী, প্রযোজনা সমন্বয়কারী আবদুল্লাহ আল ফাহাদ ও দফতর সমন্বয়কারী ফাতেমা জান্নাত শশী। সদস্যরা হলেন- মো. কামরুল আলম, এডভোকেট রাশেদ মাযহার, শাহাদাত হোসেন রুবেল, কাজী ইকবাল আহমেদ পরাণ, মো. বোরহানুল ইসলাম নাহিন, তাহমিনা তোফা সীমা ও ইমন চৌধুরী।

বিদায়ী প্রধান সমন্বয়কারী কামরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক প্রধান সমন্বয়কারী এডভোকেট রাশেদ মাযহার ও কাজী ইকবাল আহমেদ পরান, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, সাবেক সমন্বয় সচিব বোরহানুল ইসলাম নাহিন, তুহিন মাহমুদ, সাংবাদিক নাজমুল হক শামীম, দিদার মজুমদার, শশী, ইরফান ও সানী।পরে সংগঠনের সদস্যরা বিদায়ী ও নতুন প্রধান সমন্বয়কারীদের ফুলেল শুভেচ্ছা জানান।

দীর্ঘ ৩৪বছর পূর্বে কয়েকজন তরুণ মিলে ফেনী থিয়েটার গঠন করেছিল। তখন থেকে এই অঞ্চলের নাট্যদলগুলোর মধ্যে ফেনী থিয়েটার অন্যতম সেরা দল হিসেবে সর্বজন স্বীকৃত।

বিএনএনিউজ২৪,নিজাম উদ্দিন, এসজিএন/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ