34 C
আবহাওয়া
১০:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পীরের আস্তানায় সাবেক স্বামীকে ডেকে এনে খুন

পীরের আস্তানায় সাবেক স্বামীকে ডেকে এনে খুন

খুন

বিএনএ, ঢাকা : রাজধানীর পুরাতন কচুক্ষেত বাজারের একটি বাড়ির চার তলায় পীরের আস্তানা থেকে পুলিশ আমিনুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। বৃহস্পতিবার সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়। ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে শাবল দিয়ে আমিনুলকে খুন করে পালিয়ে যায় সুরমা।

এঘটনায় পীর হাসান উদ্দিন সরদার ও আঁখি নামে এক নারী মুরিদকে আটক করেছে পুলিশ। সুরমাকে গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশ।

ভাসানটেক থানার ওসি আবুল বাশার মো. আসাদুজ্জামান বলেন, সাত মাস আগে আমিনুল ইসলামের (৪৫) সঙ্গে বিচ্ছেদ হয় সুরমা বেগমের (২৫)। এর পর পাঁচ সন্তানের জননী সুরমা বেগম নেত্রকোনার বারহাট্টা থেকে ঢাকা আসেন। পুরাতন কচুক্ষেত বাজার এলাকায় ‘দয়াল বাবা’নামে পরিচিত হাসান উদ্দিন সরদার ওরফে হাসান পীরের কাছে মুরিদ হয়ে তত্ত্বাবধায়ক হিসেবে তার বাসাতেই থাকতে শুরু করেন। এক পর্যায়ে সাবেক স্বামীর সঙ্গে যোগাযোগ করে সংসারে ফিরতে চাইলে গত বুধবার নিতে আসেন আমিনুল। রাতে আমিনুল ও সুরমাকে নিয়ে বৈঠক করেন হাসান। সুরমা এক পর্যায়ে আমিনুলকে ঘুমের ওষুধ খাইয়ে দেন। আমিনুল ঘুমিয়ে পড়লে শাবল দিয়ে হত্যা করে রাতেই পালিয়ে যান সুরমা। বৃহস্পতিবার সকালে হাসান নিজেই ৯৯৯-এ ফোন করে খুনের বিষয়টি পুলিশকে জানায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লোকমান হোসেন বলেন, শুক্রবার বিকেলে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পীর হাসান ও আঁখিকে আটক করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ