30 C
আবহাওয়া
২:৫৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা মেডিকেলে ৪ দালাল আটক

ঢাকা মেডিকেলে ৪ দালাল আটক

ঢাকা মেডিকেলে ৪ দালাল আটক

বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) গাইনি ওয়ার্ডে ঝটিকা অভিযান চালিয়ে ৪ দালালকে হাতেনাতে ধরলেন হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক। বৃহস্পতিবার (১ জুন) রাতে হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে অভিযান চালিয়ে দালালদের আটক করা হয়।

আটকরা হলেন- জুনু বেগম (৫০) মো. ইউসুফ (২০) মো. রাসেল (২০) ও মিলন (৩৪)

হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, ঢাকা মেডিকেল হাসপাতাল আসন সংখ্যা থেকেও চারগুণ বেশি রোগি এখানে ভর্তি করে তাদের চিকিৎসা দেওয়া হয়। ঢাকাসহ সারা বাংলাদেশ থেকে এখানে রোগীরা চিকিৎসা নিয়ে থাকে। সকল রোগীদের পাশাপাশি মধ্যবিত্ত নিম্নবিত্তদের আস্তার প্রতীক এই হাসপাতাল।

তিনি বলেন, সব সময় রোগীতে পরিপূর্ণ থাকে ওয়ার্ডসহ হাসপাতালের আনাচে-কানাচে। কোনো রোগীকে এ হাসপাতাল থেকে চিকিৎসা না দিয়ে ফেরত দেওয়ার নজির নেই। তারপরও এই হাসপাতালের ভেতরে কিছু দুষ্ট লোক প্রবেশ করে। তাদের চিন্তাভাবনা থাকে রোগীদের নানাভাবে হয়রানি করা। এরকম কিছু অভিযোগ আমরা পেয়ে থাকি।

নাজমুল হক আরও বলেন, এরকম অভিযোগের কারণে হাসপাতালে গাইনি ওয়ার্ডের ভেতরে অভিযান চালানো হয়। সেখানে নারীসহ চার দালালকে দেখতে পেয়ে আটক করা হয়। এছাড়া তারা যে রোগীদের হয়রানি করে, তারা যে দালাল, এরকম প্রমাণ আমরা পেয়েছি। সামনে এরকম অভিযান অব্যাহত থাকবে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য হাসপাতাল পুলিশকে বলা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ