25 C
আবহাওয়া
৬:১০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে দোকানির গলাকাটা মরদেহ উদ্ধার

চট্টগ্রামে দোকানির গলাকাটা মরদেহ উদ্ধার

চট্টগ্রামে দোকানির গলাকাটা মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের  মো. আজম (২৬) নামে এক দোকানির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২ জুন) সকাল ৭টার দিকে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী গ্রামে নিজের মুদি দোকান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মো. আজম ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা সামশুল আলমের ছেলে।

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম জানান, রাতে দোকানে ঘুমিয়ে ছিল আজম। সকালে তার ভাই এসে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে স্থানীয়দের সহায়তায় দোকানের টিনের চাল খুলে গলাকাটা অবস্থায় ভাইয়ের মরদেহ দেখতে পান। ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির গলায় আঘাতের চিহ্ন রয়েছে।ধারণা করা হচ্ছে, তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা হাটহাজারী থানার এসআই আলমগীর ভুঁইয়া বলেন, দোকানের ভিতর থেকে দরজা বন্ধ অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের সুরতহাল করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত জানান, হাটহাজারী থেকে গলাকাট এক ব্যক্তির মরদেহ আনা হয়েছে। মরদেহটি মর্গে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ