30 C
আবহাওয়া
৬:১২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বার্সায় দুই বছরের চুক্তি করছেন মেসি!

বার্সায় দুই বছরের চুক্তি করছেন মেসি!

মেসি

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনা ও লিওনেল মেসি ভক্তদের সব জল্পনা কল্পনার অবসান ঘটতে যাচ্ছে কোপা আমেরিকার পর্দা ওঠার আগেই। নতুন চুক্তি অনুযায়ী ২০২৩ সাল পর্যন্ত বার্সতেই থাকবেন মেসি। মেসিকে সন্তুষ্ট করার জন্য সম্ভাব্য সবকিছুই করতে রাজি বার্সেলোনা। স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদন বলছে, বার্সার সঙ্গে দুই বছরের চুক্তি করতে সম্মত হয়েছেন এলএমটেন।

গত মৌসুমে চাপা ক্ষোভ আর অভিমান নিয়ে বার্সা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মেসি। কিন্তু রিলিজ ক্লজ জটিলতায় অনিচ্ছা সত্ত্বেও থেকে যেতে হয়েছে তাকে। মনের বিরুদ্ধে থেকে গেলেও দিন যত গেছে, মেসি নিজের খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন। চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা জিততে না পারলেও দুই বছরের শিরোপা খরা তার দল ঘুচিয়েছে কোপা দেল রে জিতে। লা লিগার সর্বোচ্চ গোলদাতাও ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড।

কিন্তু চুক্তি শেষ হতে আর ২৯ দিন বাকি। তাকে রেখে দেওয়ার বিষয়টিকে প্রাধান্য দিয়ে প্রেসিডেন্ট নির্বাচনে জেতা হোয়ান লাপোর্তা সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছেন। পরের মৌসুমে শিরোপা জেতার জন্য বার্সা কী পরিকল্পনা হাতে নিয়েছে, তা মনঃপুত হলেই নতুন চুক্তি করবেন বলে মেসি জানিয়ে দিয়েছেন। তারই প্রথম পদক্ষেপ হিসেবে টানা দুই দিনে ম্যানসিটি থেকে ফ্রি ট্রান্সফারে নিয়ে আসা হয়েছে তার জাতীয় দলের সতীর্থ সার্জিও আগুয়েরো ও সেন্টার ব্যাক এরিক গার্সিয়াকে। সামনের সপ্তাহে দলবদলে আরও নতুন খবর দেবেন বলে লাপোর্তা জানান।

এতেই হয়তো মন গলেছে মেসির। কাতালুনিয়ায় বেশ কিছু প্রতিবেদন জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত নতুন চুক্তি হচ্ছে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর। এটাই হবে ন্যু ক্যাম্পে তার শেষ চুক্তি। এরপর ফিরে যেতে পারেন স্বদেশী ক্লাব নিউয়েলসে কিংবা যুক্তরাষ্ট্রের কোনও ক্লাবে। খেলোয়াড়ি ক্যারিয়ার শেষ করে হয়তো বার্সায় আবারও তিনি ফিরবেন, বোর্ডের কোনও দায়িত্ব নিয়ে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ