30 C
আবহাওয়া
৪:০৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

পটিয়ায় বাসের ধাক্কায় বাইক আরোহী নিহত

বিএনএ, যশোর: যশোরের কেশবপুরে সোমবার (১ মে) সন্ধ্যায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের বুজতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বেতাগ্রামের জাহাঙ্গীর জোয়ার্দার (৪৪) ও তার ছেলে মুস্তাইন জোয়ার্দার (১৪) এবং একই উপজেলার মলঙ্গী এলাকার আব্দুস সাত্তারের ছেলে গোলাম মোস্তফা (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের কেশবপুর উপজেলার বুজতলা এলাকায় যশোর থেকে চুকনগরগামী ও কেশবপুর থেকে যশোরগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। জাহাঙ্গীর জোয়ার্দার তার ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে চুকনগরের দিকে যাচ্ছিলেন এবং গোলাম মোস্তফা যশোরের দিকে যাচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা যায়। দ্রুতগামী মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই জাহাঙ্গীর জোয়ার্দার ও গোলাম মোস্তফা মারা যান। এছাড়া মুস্তাইন জোয়ার্দারকে কেশবপুর হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

কেশবপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা শংকর বিশ্বাস বলেন, ঘটনাস্থলে দু’জন মারা গেছেন। আরেকজন কেশবপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা মারা যান।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান জানান, মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ ৩টি হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ