23 C
আবহাওয়া
১২:২৮ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বিকেএসপির ক্রিকেট ম্যাচ স্থগিত

বিকেএসপির ক্রিকেট ম্যাচ স্থগিত


বিএনএ,  ঢাকা:সাভারে সড়ক দুর্ঘটনার কারণে রাস্তায় ব্যাপক যানজট সৃষ্টি হয়।যানজটের কারণে ম্যাচের প্রতিযোগী দলগুলো যথা সময়ে মাঠে উপস্থিত হতে না পারায় বিকেএসপির ২টি ম্যাচ স্থগিত করা হয়।

মঙ্গলবার (২এপ্রিল)সকাল সাড়ে ৭ টার দিকে জোড়পুল নামক স্থানে একটি তেলের ট্যাঙ্কার উল্টে গিয়ে আগুন ধরে গেলে প্রায় ২ ঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে রাস্তায় যানজট সৃষ্টি হয়।

ম্যাচগুলোর সিনিয়র স্কোরার হাবিব উল্লাহ বলেন,আজ বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হওয়ার কথা ছিল মাশরাফি বিন মর্তুজার দল লিজেন্ড অব রূপগঞ্জ ও নুরুল হাসান সোহানের দল শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের। আর চার নম্বর মাঠে তামিম ইকবালের প্রাইম ব্যাংক লিমিটেডের বিপক্ষে মাঠে নামার কথা পারটেক্স স্পোর্টিং ক্লাবের। স্থগিত হওয়া ম্যাচ দুটি আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে।

এর আগে একটি ম্যাচে প্রচণ্ড জ্যামের কারণে সময় মতো মাঠে যেতে পারেননি প্রাইম ব্যাংকের নিয়মিত অধিনায়ক তামিম ইকবাল। দলের বাকিদেরও কিছুটা দেরি হওয়ায় ম্যাচটি ৫০ ওভারের বদলে হয়েছে ৪৯ ওভার।

বিকেএসপির মাঠের ম্যাচ দুটি স্থগিত হলেও নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাবেক ওসমান আলী স্টেডিয়ামে আবাহনী লিমিটেডের বিপক্ষে খেলছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বিএনএ নিউজ / রেহানা, ওজি

Loading


শিরোনাম বিএনএ