36 C
আবহাওয়া
৪:১৫ অপরাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ প্রাণ-আ জ ম নাছির

যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ প্রাণ-আ জ ম নাছির

যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ প্রাণ-আ জ ম নাছির

বিএনএ,ঢাকা :  চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন সমাজের অসহায় ও দরিদ্রের সহায়তায় বিত্তবান ও ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেছেন, ধনীদের সম্পদে রয়েছে গরীবের হক। তিনি আরো বলেন, রমজানকে নেয়ামত হিসেবে আল্লাহতায়ালা আমাদের মাঝে দান করেছেন। যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ ব্যক্তি।

রোববার(২ এপ্রিল) চট্টগ্রাম নগরীর ২নং জালালাবাদ ওয়ার্ডের চন্দ্রনগর ওয়ার্ড কাউন্সিলরের মাঠে ও বালুছড়া লিডার্স স্কুল এন্ড কলেজে এই ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

এ সময় নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী এবং জালালাবাদ ওয়ার্ডের বিভিন্ন মাদ্রাসায় চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

নাছিম ইসলাম ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং চসিক ২নং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন জালালাবাদী ও সদস্য মাসুদ রানা বাহারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ।

এতে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শফর আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল, মোহাম্মদ ঈসা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইয়াকুব, মহানগর  স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন , জালালাবাদ সি ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন ফোরমেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল, বি ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মিন্টু, যুবলীগ নেতা মফিজ, পলিটেকনিকের সাবেক জিএস তানভীর, যুবলীগের মিন্টু, নবী আলম, শাহাজান, ছাত্র লীগের ইমন প্রমুখ।

সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন আরও বলেন,  নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ন্যায় সমাজের বিত্তবানদের মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। তিনি ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ