24 C
আবহাওয়া
১১:৫৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আশা করবো এক মাস বিএনপি’র মিথ্যাচার বন্ধ থাকবে: তথ্যমন্ত্রী

আশা করবো এক মাস বিএনপি’র মিথ্যাচার বন্ধ থাকবে: তথ্যমন্ত্রী

আশা করবো এক মাস বিএনপি’র মিথ্যাচার বন্ধ থাকবে: তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকাতথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আশা করবো আগামী এক মাস অন্তত বিএনপি’র মিথ্যাচার বন্ধ থাকবে।

শনিবার (২ এপ্রিল) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গণমাধ্যমে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘শুনলাম বিএনপি নাকি অনশন করছে এবং অনশনের সময় আশেপাশের খাবারের দোকানে ভালো বিক্রি হচ্ছে। আগামীকাল থেকে পবিত্র রমজান মাস শুরু হতে যাচ্ছে। বিএনপির রাজনীতি তো মিথ্যার ওপর প্রতিষ্ঠিত, আশা করবো, সমস্ত মিথ্যা তারা আজকেই বলে দেবে, আগামী এক মাস অন্তত মিথ্যাচারটা বন্ধ থাকবে।

দ্রব্যমূল্য নিয়ে বিএনপির বক্তব্য বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, দ্রব্যমূল্য কমে আসা শুরু হয়েছে। সরকার এক কোটি ফ্যামিলি কার্ড দিয়েছে, এতে মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে। আর এর ফলে বিএনপির অস্বস্তি ও অস্থিরতা দুই-ই বেড়ে গেছে। একারণেই তাদের নেতারা উদভ্রান্তের মতো কথা বলছেন।

আবৃত্তিশিল্পী হাসান আরিফের মরদেহে তথ্যমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

এর আগে শহীদ মিনারে প্রাঙ্গণে সদ্যপ্রয়াত বিশিষ্ট আবৃত্তিশিল্পী হাসান আরিফের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তথ্যমন্ত্রী। এসময় তিনি বলেন, বাংলাদেশে সংস্কৃতিচর্চা বিশেষ করে কবিতাচর্চা, আবৃত্তিশিল্পের চর্চাকে জনপ্রিয় করার ক্ষেত্রে আজীবন বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী আবৃত্তিশিল্পী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফের অবদান অসামান্য।

তথ্যমন্ত্রী বলেন, দেশে মানুষের গড় আয়ু এখন ৭৩ বছরের বেশি, সে হিসেবে হাসান আরিফের আরও অনেকদিন বেঁচে থাকার কথা ছিল, কিন্তু তিনি অকালে আমাদের ছেড়ে চলে গেছেন। তার এই বিদায় আমাদের সুচিন্তার চর্চা ও সাংস্কৃতিক আন্দোলনকে ক্ষতিগ্রস্ত করবে, জাতির সংস্কৃতি অঙ্গন ও কবিতাচর্চাকারীরা তার অভাব অনুভব করবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ